বিমানে হস্তমৈথুন ভয়ঙ্কর অপরাধ!

সম্প্রতি মালয়েশিয় একটি বিমান থেকে বাংলাদেশী এক পার্সপোর্টধারীকে গ্রেফতার করা হয়েছে বিমানে হস্তমৈথুন করার অপরাধে।

বাংলা ইনফোটিউব : মালয়েশিয়া থেকে ফেরার পথে উড়ন্ত বিমানের ভেতর অনৈতিক কাজের দায়ে বাংলাদেশি এক তরুণকে আটক করা হয়েছে। ২০১৮ সালের ৩ মার্চ শনিবার, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কর্মকর্তারা তাকে আটক করেন। 
 
মালয়েশিয়া ভিত্তিক কয়েকটি সংবাদপত্রের খবরে বলা হয়েছে, ২০ বছর বয়সী ওই অভিযুক্তের বাড়ি বাংলাদেশের নোয়াখালী জেলায় বলে তার পাসপোর্টে উল্লেখ রয়েছে। সে মালয়েশিয়ার সাইবারজায়া অঞ্চলের একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে। এই খবর, মালেয়শিয়া সহ আন্তজাতিক বড় বড় সংবাদ মাধ্যমে বেশ ঘটা করে প্রকাশিত হয়েছে। যেখানে আটককৃত যুবকের পরিচয়ে বড় করে লেখা আছে নোয়াখালি।

ওইসব প্রতিবেদন থেকে আরো জানা যায়, সে মালয়েশিয়া থেকে ঢাকাগামী মালিন্দো এয়ারলাইন্সের একটি ফ্লাইট ওডি১৬২ বিমানে করে দেশে ফিরছিলো। ৩৯ হাজার ফুট উচ্চতায় উড়ার সময় বিমানের টয়লেটে যায় সে। কিন্তু টয়লেট থেকে খালি গায়ে বের হয়ে নিজের আসনে বসে। তার বিরুদ্ধে বিমানকর্মীর গায়ে হাত তোলার অভিযোগও পাওয়া গেছে।
 
ওই তরুণের বিরুদ্ধে আরো যেসব অভিযোগ পাওয়া গেছে তা হলো- বিমানের সিটে মুত্র ত্যাগ, নগ্ন শরীরে সিটে বসে মোবাইলে পর্ন দেখা ও একই অবস্থায় বিমানের ভেতর পায়চারি। যদিও এসব কাণ্ডের পর বিমানকর্মীদের কাছে ক্ষমা চায় সে। কিন্তু তারপরও স্বাভাবিক নিয়মে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানে অবতরণের পর ওই বিমানের কর্মকর্তাদের অভিযোগের ভিত্তিতে তাকে আটক করে বিমানবন্দর পুলিশ।
বলা হচ্ছে যে, সে বিমানে চড়ার অনেকগুলো আইন ভঙ্গ করেছে। বর্তমানে সে পুলিশের হেফাজতে রয়েছে। তার পাসপোর্ট জব্দ করা হয়েছে। তবে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে কিনা জানা যায়নি। ককোনাট কেএল, সেইস ডটকম, হার্ডওয়্যার জোন।

অবস্য বিমানে বসে পর্ন দেখা এবং হস্তমৈথুনের এই অপরাধ সে একাই করেনি, এর আগেও এমন ঘটনা ঘটেছে।

New York City woman claims American Airlines crew didn’t protect her from masturbating passenger
২০১৭ সালের ১৪ জুলাইতে টাইম ম্যাগাজিনের একটি প্রতিবেদনে উঠে আসে যে, নিউইয়র্ক থেকে প্যারিস যাওয়ার পথে একজন নারী যাত্রী অভিযোগ করেছে, যে সে যখন আধা ঘুমন্ত অবস্থায় ছিল, তখন তার পাশের পুরুষ যাত্রী, বিমানের মধ্যেই হস্তমৈথুন করেছে। আমেরিকান এয়ারলাইন্স এর একটি ফ্লাইটে সে বছরের মে মাসে এই ঘটনা ঘটেছিল। ঐ হস্তমৈথুনের খবর পাশের যাত্রীর অজান্তে হয়ে থাকলেও, ফ্লাইট ক্র’রা সেটা দেখেছিল, এবং ঐ পুরষ যাত্রীকে প্যারিস পুলিশে কাছে সোপর্দ করা হয়েছিল। এর পরও, যাত্রী মেয়েটিকে যখন জানানো হয় তার পাশের যাত্রীর কান্ড, তখন সে কান্নায় ভেঙে পড়েছিল এবং বমি করতে শুরু করেছিল, এই ভয়ে যে, কি বিভৎসা রুচির একজন মানুষ তার পাশেই যাত্রী হয়ে বসেছিল!

ভারতের ইন্ডিয়া টুডে ২০১৭ সালের জুন মাসে একটি খবর দেয় যে, ভারতের ব্যাঙ্গালোর থেকে মুম্বাই যাও্য়ার মাঝপথে একজন যাত্রী প্লেনে বসেই হস্তমৈথুন করছে। শাবিন হামজা নামক ৩১ বছর বয়ষ্ক একজন যাত্রী, তার পাশে নারী যাত্রীর মনোযোগ আকর্ষন করতেই হস্তমৈথুন করছিল বলে, ঐ নারী অভিযোগ করেন। পরে তাকে পুলিশ গ্রেফতার করে, জেলে পাঠিয়ে দেয়।

বিমান ভ্রমনে অনেক বিষয়-ই নিষিদ্ধ এবং আইনত দ্বন্ডনীয় অপরাধ হিসেবে গন্য হয়। বাথরুমে গিয়ে ধুমপান করলে, ক্ষেত্র বিশেষে ৩-৪ লক্ষ টাকা পর্যন্ত জরিমানা হতে পারে, জেলও হতে পারে। তবে ৩ টি কাজ করলে, সেক্ষেত্রে পুলিশে গ্রেফতার অবধারিত। ১ নম্বর টি-ই হলো, হস্তমৈথুন করা যাবে না। ২ নম্বর অবস্যই, ন্যাংটা হওয়া যাবে না। ৩ নম্বর, এমনকি ‘ফাক ইউ’ শব্দটিও ব্যবহার করা যাবে না । এগুলি করলে, ফ্লাইট এটেন্ডেন্ট সরাসরি আপনাকে জেলে ভরে দেয়ার ক্ষমতা রাখেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

সাম্প্রতিক পোস্ট

সর্বাধিক পঠিত